How to Build a Niche Site Bangla Tutorial


How to Build a Niche Site Bangla Tutorial

কত বার আপনি সম্পর্কে চিন্তা আছে (বা এমনকি শুরু) প্রতি মাসে প্যাসিভ আয় মধ্যে হাজার হাজার ডলার তৈরীর স্বপ্ন সঙ্গে একটি Niche ওয়েবসাইট নির্মাণের?

আপনি সবচেয়ে ইন্টারনেট উপর একটি বাস করতে চেষ্টা মানুষের মত হন, তাহলে চিন্তা সম্ভবত অন্তত একবার আপনার মন পার, যদি না হাজার হাজার বার হয়েছে.

আমার জন্য, Niche সাইটের এই ধারণা ইন্টারনেটে সবচেয়ে চটুল ব্যতিক্রমসমূহ অন্যতম. এটা সবচেয়ে কঠিন এক, এখনো মূর্খের মত সহজ জিনিষ আপনি অনলাইন কি করতে পারেন.

একটি সফল সাইটের যে একটি মাস অন্তত $ 500 মধ্যে pulls নির্মাণের পদক্ষেপ অত্যন্ত সোজা এগিয়ে আছে, এখনো অধিকাংশ মানুষ সিস্টেম খেলা করার চেষ্টা করছে একটি কোণ থেকে এ আসা - পূর্বে এমনকি তারা একাদশে পৌঁছে তারা হারিয়ে ফেলেছি.

নিশ্চিত, সেখানে মানুষ আছেন যারা ন্যক্কারজনক Niche সাইট এবং পণ্য বন্ধ হাজার হাজার ডলার শত শত করা হয় - কিন্তু তাদের অধিকাংশই কিছু গুরুতর কারিগরি, স্প্যাম, এবং এসইও দক্ষতা যে দিন স্বীকার করে নেওয়াই ভালো আছে, আমরা না.

তাই আমরা অতি একটি ভাল উপায়, আপনি কি জানেন, এক যে আসলে মানুষের সাহায্য নিয়ে এসেছি.

Niche সাইট দ্রুত শুরু


এই দীর্ঘতম পোস্টে আমি একটি বছরের মধ্যে লিখিত করেছি. আমি কি করতে হবে এবং কেন এটা কি বিষয়ে বিস্তারিত ঢোকা. যে জন্য সময় আছে না? এখানে 14 ধাপ, কুইক স্টার্ট, খাড়া বাঁধ এর নোট আমার কৌশলের একটি Niche সাইট নির্মাণের জন্য সংস্করণ. আপনি যদি এমন কোন প্রশ্ন থাকে, তাহলে অলস হচ্ছে প্রস্থান করার জন্য এবং প্রবন্ধের বাকি পড়া.

এখনও প্রশ্ন আছে? মতামত দিন.


ধাপ # 1: হিসাবে আপনি পারেন অনেক Niche সাইটের ধারনা যেমন লিখুন, একটি আদ্যস্থল হিসাবে আপনার আগ্রহের ব্যবহার.

ধাপ # 2: ডাউন নিম্নলিখিত মাপকাঠির ভিত্তিতে Niche সঙ্কীর্ণ:

    পণ্য বিস্তৃত অ্যারের আপনি পর্যালোচনা এবং এ বিষয়ে আলোচনা করতে পারেন
    উচ্চ মূল্য, কম ভলিউম
    ভাল কমিশন দিয়ে সেখানে অধিভুক্ত প্রোগ্রাম আছে?
    
মানুষ বর্তমানে অর্থ উপার্জন করছে?
    
আপনি বিষয়ে 100 প্রবন্ধ লিখতে পারে?

ধাপ # 3: সেটআপ আপনার সাইটের এই টিউটোরিয়ালটির মাধ্যমে

ধাপ # 4: কন্টেন্ট তৈরি শুরু. এখানে একটি ভাল রূপরেখা আপনি যাচ্ছে পেতে হবে:

    আপনার Niche 5 টি পোষ্ট লিখেছেন পর্যালোচনার সবচেয়ে জনপ্রিয় আইটেম এর 5 লিখুন
    আপনার Niche উপর গভীরতা টিউটোরিয়াল 3 লিখুন (কিভাবে _______ থেকে)
    3 তালিকা পোস্ট লিখতে
    পুনরাবৃত্তি

ধাপ # 5: আপনার Niche সংক্রান্ত অধিভুক্ত প্রোগ্রাম জন্য সাইন আপ করুন

ধাপ # 6: জন্য শ্রেষ্ঠ মূল শব্দ / পণ্য 5-10 চেষ্টা এবং র্যাঙ্ক এটি কিওয়ার্ড রিসার্চ কি

ধাপ # 7: ওয়ার্ডপ্রেস জন্য Yoast এসইও ইনস্টল করুন এবং সব পোস্ট ও পেজ জন্য সাইটের এসইও করতে. এছাড়াও পর্যালোচনা "Backlinking স্ট্র্যাটেজি যে কাজ করে." স্প্যামের মতো রাজত্ব উপর এই সীমানা কিছুক্ষেত্রে বাছাই এবং পছন্দ করে নিন আপনি কি চান. যখন আমি আমার প্রথম Niche সাইটের সাথে যাচ্ছে ফেরার আমি এই সাধারণ ধারণার অনেক ব্যবহার.

ধাপ # 8: ইমেইল এবং আপনার নতুন সাইট সম্পর্কে জানাতে বন্ধু বান্ধব এবং সহকর্মীর একটি তালিকা তৈরি করুন

ধাপ # 9: ফেসবুক, টুইটার, এবং Pinterest: সাইটের জন্য সেটআপ সোশ্যাল মিডিয়া

# 10 ধাপ: Haro জন্য সাইন আপ করুন

# 11 ধাপ: সব বৃহৎ ব্লগের একটি তালিকা তৈরি করুন এবং সিন্ডিকেটেড প্রকাশনাগুলো আপনার উপর বৈশিষ্ট্যযুক্ত হতে চাই

ধাপ # 12: পূর্বে উল্লিখিত ব্লগ এবং ওয়েবসাইট অতিথি পোস্ট বা গল্প ধারনা প্রদানের সাথে যোগাযোগ শুরু (এখানে এটা কিভাবে করা যায়)

# 13 ধাপ: একটি উচ্চ মানের পিডিএফ বা ই-মেইল সিরিজ ইমেইল ঠিকানা সংগ্রহ করবেন তৈরি করুন. সাইটে যোগ করুন.

# 14 ধাপ: ধাপ 4 এবং 12 পুনরাবৃত্তি, যখন এসইও জন্য আপনার সামাজিক মিডিয়া চ্যানেল ও লিংক তৈরি করা অব্যাহত রেখেছে.

এখন পর্যন্ত আপনি এটি আছে, একটি Niche সাইটে আপনাকে অন্তত $ 500 / মাস করতে হবে যে 14 ধাপ. আসলে এই কাজ কিভাবে জানতে চান? তারপর পড়া রাখা.
আমার প্রথম এবং একমাত্র Niche সাইট

দীর্ঘ তিরস্কার জন্য এই মধ্যে Ok? Niche, কিছু কফি বা একটি বিয়ার দখল এবং এই সঙ্গে যাচ্ছে যাক. প্রায় দুই বছর আগে আমার এক বন্ধু এবং আমি এইচডিআর সফটওয়্যার নামক একটি Niche সাইটের শুরু.

তোমাদের মধ্যে যারা এইচডিআর জানি না (হাই ডায়নামিক রেঞ্জ) ফটোগ্রাফির একটি প্রক্রিয়া যেখানে আপনি সঠিক একই ছবি 3 সংস্করণ নিতে যেখানে এক ওভার উদ্ভাসিত, এক বছরের কম বয়সী উদ্ভাসিত হয়, এবং এক স্বাভাবিক এক্সপোজার এ সিদ্ধান্ত নেয়া হয়. সফ্টওয়্যার তারপর আপনি এই ইমেজ একত্রিত এক পুরোপুরি উন্মুক্ত ইমেজ নিতে পারবেন.

এখানে একটি উদাহরণ:

Yangshou এইচডিআর


আমি ইতিমধ্যে এই প্রক্রিয়া প্রায় ভিত্তিক একটি সাইট দিয়ে দিতাম, যাতে এটি একটি প্রাকৃতিক হইয়া এই বাজার মধ্যে তিড়িং লাফ ছিল. প্রথম বছরে আমরা খুব সামান্য এসইও দেওয়া হয়নি, আমাদের নিজস্ব কন্টেন্ট সমস্ত লিখেছেন, এবং সত্যিই এটি কাজ করে অনেক সময় ব্যয় করা হয়নি.

6 মাসের মধ্যে সাইটে 1k মাসে $ নূতনীকরণ হয়েছিল.


এটা পিক এ এটা কাছাকাছি থেকে 3k $ / মাস ছিল. থিংস মহান ছিল. আমরা সফটওয়্যার পক্ষপাতিত্বহীন রিভিউ প্রদান, এইচডিআর সাফল্যের জন্য টিপস সঙ্গে বরাবর, এবং প্রক্রিয়ার মধ্যে ভাল অর্থ উপার্জন হয়.

যে যখন আমরা ভুল ব্যবসা শুরু করবো.


আমরা দুটি ভিন্ন এসই কোম্পানি আউট ভাড়াটে আমাদের জন্য কিছু লিংক বিল্ডিং করতে হবে - তাদের বিশ্বাস যখন তারা বলেন, এটা সব হাত নির্মিত, অ স্প্যাম লিঙ্ক ছিল. দুইটাই সঙ্গে কাজ মধ্যে একটি মাস, আমরা বিশ্বাস করতে পারছিলাম না যখন আমরা আমাদের লিঙ্ক প্রোফাইলের দিকে তাকিয়ে কি দেখছি ছিল - কিন্তু স্প্যাম কিছুই.

আমরা হিসাব অবিলম্বে বাতিল - কিন্তু ক্ষতি করা হয়েছে. কয়েক মাস পরে গুগল পেঙ্গুইন আলগোরিদিম আপডেট ঘটেছে, এবং আমাদের ট্রাফিক রাতারাতি প্রায় 75% কমে. সাইট এখনও প্রায় $ 1k / মাসে এনেছে এবং আমি এটা ফিরে পেয়ে এটা সাবেক মহিমা এর একটি নূতন লক্ষ্য ছিল করেছি.

তবে আমাকে বিন্দু আপনি কহন এই আমি কি কাজ করে, এবং কি না হয় - উভয় আমার নিজের অভিজ্ঞতার মাধ্যমে, সেইসাথে ঘনিষ্ঠ বন্ধু যারা দর্শনীয় সাফল্য সর্বনাশা ব্যর্থতা, এবং অনেক যারা শুধু একটি সম্পূর্ণ অনেক দেখেছি দেখেছি যে হিসাবে কিছুই যখন এটা Niche অধিভুক্ত ওয়েবসাইটের আসে.

আজ, আমি একটি সফল Niche অধিভুক্ত ওয়েবসাইট নির্মাণ করতে ঠিক কিভাবে আপনার সাথে শেয়ার করতে যাচ্ছি. আরো গুরুত্বপূর্ণভাবে, আমরা একটি উপায় যে আপনার মায়ের গর্বিত করতে হবে এটা করতে যাচ্ছেন.
ক্র্যাশ কোর্স: আপনি কীভাবে একটি Niche সাইট এর মাধ্যমে অর্থ উপার্জন করে

শুধু নিশ্চিত আমরা সব একই পৃষ্ঠায় করছি করতে, যাক কিভাবে আমরা আসলে এই সাইটের মাধ্যমে অর্থ উপার্জন করতে যাচ্ছেন সম্পর্কে বাস্তব সংক্ষেপে কথা বলা যাক. উপায়ে ইন্টারনেটে অর্থ উপার্জনের জন্য একটি অনেক আছে, ওগুলো আপনি Niche সাইটগুলোতে পাবেন কয়েক:
  •         অ্যাফিলিয়েট লিংক
  •         Adsense বিজ্ঞাপন
  •         অন্যান্য মূল্য পরিশোধিত বিজ্ঞাপন
  •         Paid টেক্সট লিংক
  •         সরাসরি পণ্য বিক্রয়

তবে এই পোস্টের উদ্দেশ্য, আমরা একমাত্র অধিভুক্ত বিপণন ফোকাস করতে যাচ্ছেন. কি যে আপনি হতাশ হতে পারে কি?

ভাল লাগছে আপনাকে জিজ্ঞাসা. এখানে সহজ সম্ভাব্য পদ প্রক্রিয়া:
  •         আপনি একটি ওয়েবসাইট আছে
  •         অন্য কেউ একটি পণ্য রয়েছে
  •         আপনি তাদের পণ্যে বিশেষ লিঙ্ক পাবেন
  •         একজন পাঠক লিঙ্কে ক্লিক এবং পণ্য ক্রয়
  •         আপনি একটি কমিশন পাবেন

যে হিসাবে সহজ!

তবে যেমন সহজ শোনাচ্ছে হিসাবে, আসলে ট্রাফিক পেয়ে এবং মানুষ পণ্য কিনতে পেয়ে অনেক বেশি কঠিন কাজ যে আমরা এই প্রবন্ধে গভীরতার মধ্যে আচ্ছাদন করা হবে জন্য.

এখন যে আমরা একই পৃষ্ঠায় যদিও করছি, একটি Niche নির্বাচন কিভাবে, এবং আরো গুরুত্বপূর্ণ আমরা কিভাবে নির্দিষ্ট পণ্য আমরা প্রচার করতে যাচ্ছেন নির্বাচন করতে যাচ্ছেন ঠিক মধ্যে লাফ দেয়.
খুঁজুন এবং একটি Niche টেস্ট কিভাবে

আমি বিশ্বাস করি আপনি শুধু সম্পর্কে কিছু চারপাশে একটি Niche ওয়েবসাইট নির্মাণ করতে পারেন, অভিমানী আপনি বিষয় সম্পর্কে যথেষ্ট কামুক করছি. কারণ অধিকাংশ মানুষ ব্যর্থ কারণ তারা "সুইডিশ চামড়া আসবাবপত্র" মত একটি Niche চয়ন যখন তারা যাযাবর হয় এবং একেবারে কি তারা সম্পর্কে লেখার কোন আগ্রহ নেই.

আপনি এই সফলভাবে কাজ করতে চান তাহলে, মূলত একটি ব্লগ মত এই নতুন সাইট মনে. ব্লগ যেখানে আপনি একটি বিশেষ বিষয় সম্পর্কে অনেক লিখতে হবে, এবং কন্টেন্ট সত্যিই ভাল হতে হয়েছে.

আপনি যে বিষয়ে জ্ঞান বা সুদ একটি নির্দিষ্ট স্তর আছে না থাকে, তাহলে আপনি আগে আপনি এমনকি আপনার প্রথম ডলার করা পোড়া পেতে যাচ্ছেন. এ কারণে Niche নির্বাচন এত গুরুত্বপূর্ণ হয়.

অ্যাকশন আইটেম: প্রতিটি পণ্যের, শখ, বা সুদ আপনি যে আপনার চারপাশের একটি সাইট তৈরি করতে সক্ষম হতে পারে আছে একটি তালিকা খুঁজে লিখুন.

কেন? কারণ সবাই সবসময় বলছে তারা একটি ভাল ধারণা নেই. আমি যদি আপনি 50-100 সম্ভব Niche আপনি ভাল আকৃতি থাকব সম্বন্ধে জানতে-- বাজি ইচ্ছুক নই.

একটি দ্রুত অগ্রসর হচ্ছে প্রয়োজন, এখানে আমার মানসিক বিপর্যয়জনিত আবেগাদির উচ্ছ্বাস তালিকা থেকে কিছু:
  •         টেনিস বল মেশিন
  •         ইসলে স্কচ
  •         DSLR ক্যামেরায়
  •         গলফ বল
  •         ট্রাইপড
  •         ভ্রমণ ক্রেডিট কার্ড
  •         ভিডিও এডিটিং সফ্টওয়্যার
  •         ভ্রমণ ব্যাকপ্যাক
  •         হেডফোন

আমি যে মত চিরকাল চলতে পারে, যেমন আমি নিশ্চিত আপনি খুব যদি আপনি এটি সম্পর্কে চিন্তা করা শুরু করতে পারব.

এখন, যথেষ্ট সময়, প্রেরণা, এবং আবেগ দিয়ে, আমার মনে হয় আপনি সম্ভবত শুধু ঐ Niche আমি তালিকাভুক্ত কোন এক সম্পর্কে বাইরে একটি সফল Niche সাইট বানাতে পারে. কিন্তু আমরা বিশ্বের সব সময় নেই, তাই আমরা নিশ্চিত যে আমরা নিজেদেরকে সাফল্য সম্ভব এ সেরা শট দিতে করতে চাই.

আমরা যে কাজ করতে কেমন যাচ্ছে? কিছু কী ফিল্টার মাধ্যমে Nicheর আমাদের তালিকা চলমান দ্বারা.

অ্যাকশন আইটেম: নিচে নিম্নলিখিত মাপকাঠির ভিত্তিতে Niche সঙ্কীর্ণ:

উচ্চ মূল্য, নিম্ন ভলিউম

আমি বরং বিক্রি অনেকটা বন্ধ একটু টাকা চেয়ে এক বিক্রয় বন্ধ অর্থের একটি গুচ্ছ করতে চাই.

এই ই-কমার্স / dropshipping ওয়েবসাইটের জন্য আরো সত্য - কিন্তু আমি এই মত এটি তাকান: যদি আমি একটি কম দামের পণ্য আছে আমি হয়তো 5 বা 10 বার হিসাবে অনেক মানুষ আসলে তাদের ক্রেডিট কার্ড পিটান আউট এবং কিছু কিনতে যেতে হবে, কিন্তু আমি শুধুমাত্র একটি ভাল কমিশন করা এক ব্যক্তি সন্তুষ্ট করার আছে - এটা দীর্ঘ সময়ের টাকা করা সহজ হবে.

আমি বিষয় সম্পর্কে 100 প্রবন্ধ লিখতে পারে? তারপর একটি ভাল সুযোগ আছে যদি আমি পরবর্তী কয়েক বছর ধরে 100 অনন্য নিবন্ধ লেখা দেখতে পারে না, তাই আমি এটা যথেষ্ট মধ্যে সময় এবং শক্তি বিনিয়োগ করার জন্য আগ্রহী নই - আমার কৌশল সব অবিশ্বাস্যভাবে দরকারী, ভাগ কন্টেন্ট তৈরি সম্পর্কে প্রকল্প.

আমাকে ভুল ভাববেন না, হয়তো আপনি করতে সক্ষম হবেন, কিন্তু আমার জন্য, এই এক একটি চুক্তি ভঙ্গকারী নয়. দ্রষ্টব্য: আপনি বিনিয়োগ করতে কিছু টাকা থাকে, তাহলে আপনি এই হিসাবে দীর্ঘ হিসাবে আপনি মান সম্পর্কে পরিশ্রমী হন হিসেবে ভাড়া করতে পারেন.

সেখানে অধিভুক্ত প্রোগ্রাম (ভাল কমিশন দিয়ে বলা হয়)?

সেখানে আউট অধিভুক্ত প্রোগ্রাম যে আপনি শুধু সম্পর্কে কিছু বিক্রি করার অনুমতি দেবে.

প্রশ্ন করা হয়, কি মত কমিশন হয়? সমগ্র "উচ্চ মূল্য, কম ভলিউম" আপনি যদি এখনও শুধুমাত্র বিক্রয় বন্ধ একটি 1% কমিশন পাবেন কাজ করে না. আমি সাধারণত 10% অধিভুক্ত কমিশন কম সঙ্গে কোনো বাজার মধ্যে পাবেন না যদি না আমি সত্যিই একটি ভাল কারণ আছে. আমিও সবকিছু আমি কি অন্তত 25-30% জন্য অঙ্কুর.

এটা এই শারীরিক পণ্যের সঙ্গে হাই কমিশন পাবেন না সাধারণত আপনি টুকুনি, কিন্তু যদি আপনি একটি কয়েক goodproducts যে আপনি উচ্চ কমিশন সঙ্গে কথা বলতে পারেন, এটা সাহায্য করতে পারেন পণ্য কম কমিশন থাকতে পারে বাকি ভর্তুকি.

সেখানে বর্তমানে অর্থোপার্জন সম্প্রদায়?


এটি একটি কঠিন প্রশ্ন নিশ্চিতভাবেই উত্তর হতে পারে, কিন্তু এখানে কিভাবে আমি এটা সম্পর্কে যেতে.

5-10 কীওয়ার্ড যে মানুষ যখন আপনার পণ্য খুঁজছেন অনুসন্ধান পারে সঙ্গে আসা পর্যন্ত. ধরো এটা DSLR ক্যামেরায় যাক, বিশেষ করে আসুন আমাদের উদাহরণ হিসাবে নিকন D7000 ব্যবহার করা যাক. নিকন D7000 পর্যালোচনা, নিকন D7000 বিক্রয়, adorama কুপন কোড (একটি সাইটের যে ক্যামেরা বিক্রি), নিকন D7000 বনাম D600: আমি অনুসন্ধান পারে.

আমি তারপর Google-ওয়ার্ড টুল বা বাজার সামুরাই মাধ্যমে সেই কত ট্রাফিক তারা একে পেতে দেখতে রান করব. এই ক্ষেত্রে, "নিকন D7000 পর্যালোচনা" প্রতি মাসে 27.100 অনুসন্ধান পায়.

দ্রষ্টব্য: এই Doing একটি শোরও বেশি কীওয়ার্ড যে আরো আকর্ষণীয় হতে পারে সাথে আপনি উপলব্ধ হবে.

যখন আমি যে জন্য একটি অনুসন্ধান (ঐ সকল দ্রব্যও কিওয়ার্ড) না, এক সাইটের ক্রমাগত পপ আপ: Kenrockwell.com এই ঠিক তাই আমার প্রিয় ফটোগ্রাফি সাইট এক হতে হবে - যেখানে সব, তিনি তা জানেন পর্যালোচনা নিকন ক্যামেরা সরঞ্জাম.

তিনি সাইটটি বন্ধ টাকা কামানো যায়? হাঁ. তিনি এমনকি আমাদেরকে বলে তিনি প্রতি পৃষ্ঠার নীচের অংশে অবস্থিত হয়.

তাছাড়া, তিনি বলেছেন সাইটের তাকে ও তাঁর পরিবার বর্গের বন্ধ বাস করার জন্য যথেষ্ট তাকে নির্মিত হয়. এই একটি অধিভুক্ত ভাল কাজ সাইটের নিখুঁত উদাহরণ. কিন্তু, যে শুধু একটা লোক.

অন্যান্য মানুষ অর্থ উপার্জন করছে?


অনুসন্ধান ফলাফলে পেজের কিছু মাধ্যমে দেখার জন্যে, সেখানে তাদের মধ্যে অধিভুক্ত লিঙ্ক সঙ্গে অন্যান্য রিভিউ আছে, তাই আমি কল্পনা করেছি অতি যে সেখানে এই নির্দিষ্ট পণ্য পর্যালোচনা এই বাজারে অনেক লোক আছে, কারণ, যে মানুষ কিছু শালীন অর্থ উপার্জন করছে ( বিশেষত যদি তারা অন্য ক্যামেরা এবং সরঞ্জাম একটি গুচ্ছ হিসাবে ভাল পর্যালোচনা করা হয়).

= শুভ সুযোগ মানুষ অর্থ উপার্জন করছে অধিভুক্ত লিঙ্ক দিয়ে ভাল অধিভুক্ত কমিশন সঙ্গে + উচ্চ দামের পণ্য কেনার Keyterm ট্রাফিক + + রিভিউ প্রচুর এখানে তা নির্ধারণে একটি লাভজনক Niche এর জন্য আমার মৌলিক সূত্র.

আরো অনেক বৈজ্ঞানিক এবং গভীরতা উপায়ে আপনি এই গবেষণা করতে পারেন, কিন্তু যদি আপনি শুরু করছেন এই সাহায্য করতে পারেন একটি ভাল ধারণা পেতে.
কেন আমি ব্যক্তিগতভাবে আমাজন চারপাশ একটি সাইট নির্মাণ করবেন না

আমাজন: আপনার সাইটের সেটআপ পাওয়ার সুনির্দিষ্ট মধ্যে জাম্পিং শুরু, আমরা এক জিনিস উচিত. আমাজন বিশ্বের সবচেয়ে বড় এবং সবচেয়ে সুপরিচিত অধিভুক্ত প্রোগ্রাম - এবং ভাল কারণ: আপনি প্রায় কিছু বিক্রি করতে পারেন.

কিন্তু আপনার প্রথম Niche সাইটের জন্য, আমি যে রুট যাচ্ছে সুপারিশ না - সেখানে অবশ্যই সেখানে আউট মানুষ যে কিন্তু আমাজন অধিভুক্ত বিক্রয় একটি ভাল জীবন যাপন বন্ধ কিছুই করতে হয়. আমাজন 4% এ আপনি আরম্ভ আউট এবং আপনি প্রায় 7% কমিশন পর্যন্ত আরো আপনি বাধা বিপত্তি বিক্রি হিসাবে.

অনেক কিছুই যে এটা সম্পর্কে আকর্ষণীয় মনে হবে. কেউ একটি লিঙ্ক ক্লিক এবং তাহলে পরবর্তী 72 ঘন্টার আপনাকে অর্থ প্রদান করা কিছু ক্রয়.

সুতরাং কেন না যে রুট যেতে? আপনি ট্রাফিক অনেক প্রয়োজন সফল হতে. আমি ব্যবহার করেছি আমাজন আমার সমস্ত সাইটকে জুড়ে ন্যায্য পরিমাণ সংযোগ, এবং সবচেয়ে বড় মাস আমি ve কি ছিল আমি 100 আইটেম যে আমাকে প্রায় $ 80 আয় করেছে বিক্রি.

যদি আমি একটি পুরো কিন্তু আইটেমটি এক ধরনের কিছুই অনুগত সাইটের ছিল এটা ভিন্ন হতে পারে, কিন্তু সাধারণত সেখানে সম্ভবত উচ্চ কমিশন থাকবে যে আপনার প্রোডাক্টটি আরও নির্দিষ্ট অধিভুক্ত প্রোগ্রাম হতে যাচ্ছে.

উদাহরণস্বরূপ আমি ফটোগ্রাফির সফ্টওয়্যার আমি ইসলাম মাধ্যমে প্রচার এবং সাধারণত 6% কাছাকাছি আয় বিক্রি করতে পারে - কিন্তু আমি 30% করা হলে আমি এটা তাদের নিজস্ব অধিভুক্ত প্রোগ্রামের মাধ্যমে না. Hmmmm ... একটি সম্পূরক, না একটি প্রাথমিক ফোকাস হিসাবে আমাজন ব্যবহার করুন.
উপর যখন আপনি আউট শুরু করছি কি ফোকাস

ঠিক আছে, তাই আপনি কিছু গবেষণা করা এবং একটি Niche নির্বাচিত করেছি. সেখান থেকে আপনি কিছু নির্দিষ্ট পণ্য আপনার সম্পর্কে অনেক ভাল বোধ করছি পেয়েছি. এখন কি? আচ্ছা আপনি আসলে সাইট আপ পেতে প্রয়োজন.

অ্যাকশন আইটেম: আপনার হোস্টিং, ডোমেইন পেতে এবং মৌলিক সাইট আপ এবং চলমান এই প্রক্রিয়া অনুসরণ করুন.

যে মত একটি কাস্টম নকশা বা কিছু টাকা টন খরচ সম্পর্কে চিন্তা করবেন না.

একটি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম পান, Fiverr উপর কেউ ভাড়া আপনার জন্য একটি লোগো করতে, এবং আপনি যেতে ভাল থাকব. ডিজাইন বিষয়বস্তু এই সময়ে সম্পূর্ণভাবে গৌণ.

অ্যাকশন আইটেম: এই অতিরিক্ত জিনিস আপনি নিশ্চিত আপনি করতে চাইবেন ইনস্টল করুন:

        Yoast এসইও প্লাগইন. সার্চ ইঞ্জিন ট্রাফিক আপনার সাইটের সাফল্য একটি বড় ভূমিকা পালন করে যাচ্ছে. এই সেরা এসই প্লাগ আউট আছে, এবং এটা অত্যন্ত আপনার পৃষ্ঠাগুলি অপ্টিমাইজ করা হয় কিনা দেখতে সহজ করে তোলে - এমনকি যদি আপনি এসইও সঙ্গে কোন অভিজ্ঞতা আছে.

        Optin স্কিন - আমি Niche সাইটের জন্য একটি ই-মেইল তালিকার গুরুত্ব ক্রমশ বিশ্বাস করছি. এই শ্রেষ্ঠ হাতিয়ার আমি যে তালিকা নির্মাণ করতে সাহায্য করার জন্য ব্যবহার করেছি হয়. এটা $ 67 খরচ, কিন্তু আমার বিশ্বাস, এটা ভাল মূল্য.

        গুগল এক্সএমএল সাইটম্যাপ - আপনি এটা যেমন সার্চ ইঞ্জিন স্পাইডার, আপনার সাইটের শ্রেণীবিভক্ত জন্য যতটা সম্ভব সহজ করতে চাই.

চাই একটি Niche সাইট সঙ্গে টাকা করা এমনকি আরও বিস্তারিত?

ভাল. আমরা আপনাকে সাহায্য করার বিষয়ে আন্তরিক. আমাদের সম্পূর্ণ বিনামূল্যে ইমেল অবশ্যই "অবস্থান স্বাধীনতার 6 করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ" দখল এবং একটি অভিযোগ্য প্রতিচিত্র আপনি সরাসরি আবেদন শুরু করতে পারেন.
আমরা আপনাকে স্প্যাম পাঠানো হবে না. যে কোন সময়ে সদস্যতামুক্ত করুন.
ConvertKit দ্বারা চালিত

কিভাবে যে কাজ করে একটি Content পরিকল্পনা তৈরি করতে

আপনি একটি Niche সাইটে আপনাকে দুইভাবে তা করতে পারেন ট্রাফিক ড্রাইভ করার চেষ্টা করছেন কখন:
  1.     legit ওয়ে
  2.     স্প্যামবিশিষ্ট ওয়ে

আমরা এটা পাঠ্য পথ, যা পালাক্রমে আপনার সাইটে হাজার হাজার গুণ বেশি গুরুত্বপূর্ণ উপর সন্তুষ্ট হন করছেন করা চলুন. আমরা শুধু পারেন কোনো বিষয়বস্তু লেখা করছি না, আমরা যেমন একটি দম্পতি নির্দিষ্ট গোল আমরা সাধা করতে চান খুব ইচ্ছাকৃত হচ্ছে:

    অত্যন্ত ভাগ করার যোগ্য - কারণ আমরা স্প্যাম লিংক বিল্ডিং এর অনেক কাজ করা যাচ্ছে না করছি, আমরা লিঙ্ক পেতে প্রয়োজন চলুন আপনি জানেন দ্বারা, আসলে কিছু মানুষ ভাগ করতে চান তৈরি. আপনার শিরোনামটি এবং copywriting দক্ষতার উপর ব্রাশ আপ, যেমন এই সবকিছু আমরা তৈরি করার ভিত্তি তৈরি করে.

    বিষয়বস্তু বিক্রি - এই সব শেষে ফলাফলের আপনি কেউ কিছু কিনতে পেতে প্রয়োজন, তাই আপনার বিষয়বস্তু সাহায্য করা উচিত কেন তারা যে করা উচিত সে ব্যাপারে তাদের বিক্রি.
    সার্চ ইঞ্জিন এ পদমর্যাদার - আপনি কম্পিউটারের জন্য বিশেষভাবে লিখতে চাই না, কিন্তু মত আমরা উপরে উল্লেখ করা হয়েছে, আপনি এটা যতটা সম্ভব তাদের উপর সহজ করতে চাই.

সুতরাং, কিভাবে আমরা এই মেটান?

আচ্ছা সেখানে যে আমার কাজ অত্যন্ত ভাল পাওয়া করেছি বিষয়বস্তুর কয়েকটি নির্দিষ্ট ধরনের হয়. এর কি ঐ বিষদভাবে হয় শোনা যাক.

পর্যালোচনা পোস্ট করুন

সবচেয়ে ভাল উপায় কোনো পণ্য বিক্রির জন্য এক একটি সমগ্র পোস্টে যে বিবরণ কিভাবে পণ্য আপনি একটি ব্যক্তিগত প্রভাব ফেলেছে অন্তর্ভুক্ত করা হয়. তোমার জীবনে এটি কতটুকু উন্নতি হয়নি? আপনি এখন কি যে আপনি আগে না পারা কি করতে পারেন? পণ্যের বৈধ মূল্যবান কি ছিল?

এই সমস্ত জিনিস সাহায্য একটি ক্রেতা সিদ্ধান্তকে অনেক সহজ করতে - এই বিশেষভাবে সত্য যদি আপনি একটি ব্র্যান্ড গুণমান এবং আস্থা চারপাশে নির্মিত তৈরি হয়.

এইচডিআর সফটওয়্যার আমি ব্যক্তিগতভাবে প্রতিটি পণ্যের পর্যালোচনা. আমি আমার সৎ মতামত দিতে, আমি অন্য একজনকে তাদের তুলনা, এবং আমি ব্যবহারকারীর কি সময় তারা সব কাজ সম্পন্ন হয় তাদের জন্য সেরা সম্পর্কে একটি কঠিন পছন্দ আছে অনুমতি আমার যথাসাধ্য চেষ্টা.

বিস্তারিত টিউটোরিয়াল একটি পণ্য বেড়াবে

ঠিক যেমন গুরুত্বপূর্ণ পর্যালোচনা পোস্ট হিসেবে, পোস্ট যেখানে মানুষ একটা জিনিস শিখতে পারেন হয় - আপনার সকল পাঠকদের পর সবসময় একটি ক্রয় মোডে করা যাবে না, যাতে আপনি তাদের একটি মোটামুটি নিয়মিত ভিত্তিতে ফিরে আসা এবং প্রতি আনুগত্য বিল্ড করার জন্য চাই আপনার ব্র্যান্ড.

সেরা টিউটোরিয়াল পোস্ট এক উপায় বা অন্য কোন একটি পণ্য বৈশিষ্ট্য.

উদাহরণস্বরূপ সাদা ও কালো এইচডিআর ফটোগ্রাফি সম্পর্কে এই পোস্টে কয়েক বিভিন্ন পণ্য যে আমি কালো এবং সাদা এইচডিআর তৈরি করার জন্য ব্যবহার শোকেস. এটা শুধুমাত্র educating হচ্ছে না, কিন্তু এটা সফ্টওয়্যার ক্ষমতা আপ খেলছে - আশা তৈরীর মানুষ বুঝি তাদের ছবির অস্ত্রাগার থেকে একটি ভাল সম্পদ হতে পারে.

আপনি যথেষ্ট বিস্তারিত পেতে পারেন, এই এছাড়াও পোস্ট যে আপনার শিল্পে কুড়ান পেতে পারে এবং সিন্ডিকেটেড বৃহত্তর ব্লগাররা ধরণের হয়.

তালিকা পোস্ট আপনার Niche সম্পর্কে

বটম লাইন, তালিকা পোস্ট পড়তে সহজ এবং ভাগ করা সহজ হয়. মানুষ, তাদের ভালবাসা এমনকি যদি তারা প্রায়ই পোস্টের আগের দুই ধরণের যেমন গভীরতা মান যতটা প্রদান করবেন না.

সেখানে আপনার Niche পণ্য অনেক আছে, তাহলে আপনি সম্ভাব্য মত শিরোনাম সঙ্গে নিবন্ধ লিখে এই পোস্ট লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করতে পারেন:

    5 শ্রেষ্ঠ পয়েন্ট এবং low light- এর জন্য ক্যামেরা অঙ্কুর
    বৃষ্টির মধ্যে বাজানো জন্য 3 সেরা গলফ জুতা
    7 / ভী রিসিভার যে আপনার প্রতিবেশীদের করুন আপনারা ঘৃণা

যে মত পোস্ট প্ররোচনামূলক হয়, এবং যদি তাদের মধ্যে সামান্য মিনি রিভিউ না, আপনি কিছু বিক্রি উৎপন্ন করতে পারে.

এটি টুকুনি, তাই না যে একক পোস্টের কিছু বিক্রি করার চেষ্টা করা হয়েছে. হ্যাঁ যে সাইটের লক্ষ্য, কিন্তু আপনি শুধুমাত্র মান প্রদানের মাধ্যমে অর্থ উপার্জন করতে, যাতে উপরে অগ্রাধিকার সমস্তকিছুর করতে যাচ্ছেন.

কুপন কোড পেজ

এই বিষয়বস্তু পোস্ট এবং সম্পূর্ণই একটি এসইও নাটকটির কম.

আপনি কিনতে প্রস্তুত পেয়ে একটি চেকআউট পৃষ্ঠায় করছি যখন, প্রথম জিনিস আপনি কি যখন আপনি যে সামান্য বক্স যে "ছাড় কোড" বলে দেখতে কি?

আপনি Google "পণ্যের নাম ছাড় কোড" - বা অনুরূপ কিছু.

পরিবর্তে একটি affilaite লিংক পেয়ে অনেক affilaite প্রোগ্রাম সঙ্গে, আপনি একটি affilaite কোড পেতে.

ব্যবহারকারী চেক এ কোডের প্রবেশ আউট, তারা একটি ডিসকাউন্ট পেতে এবং আপনাকে অর্থ প্রদান করা.

টিউটোরিয়াল এবং পর্যালোচনা পোস্ট আপনার কোড ব্যবহার করা ছাড়াও, আপনি একটি পাতা যে ঠিক মাধ্যমে মানুষের পদচারনা কিভাবে কোড ব্যবহার করতে তৈরি করতে পারেন.

শিরোনাম পৃষ্ঠা "পণ্যের নাম ডিসকাউন্ট কোড" বা কিছু ভেরিয়েশন, এবং আপনার এসইও সম্পদের কিছু ব্যবহার করে পৃষ্ঠার জন্য একটি কয়েক লিঙ্ক বিল্ড. প্রায়ই মানুষ এটা আসা পর্যন্ত দেখতে হবে এবং শিরোনামে কুপন কোড দেখতে, এবং এমনকি আপনার সাইটে আপনাকে অর্থ প্রদান করব আসছে ছাড়া - কারণ আপনি তাদের দিয়েছেন তারা চেয়েছিল, একটি ছাড়.

অ্যাকশন আইটেম: পোস্টের এই ধরনের উপর ভিত্তি করে কন্টেন্ট লেখার শুরু. শুরু করার জন্য এখানে একটি ভাল পরিকল্পনা:

    আপনার Niche 5 টি পোষ্ট লিখেছেন পর্যালোচনার সবচেয়ে জনপ্রিয় আইটেম এর 5 লিখুন
    আপনার Niche উপর গভীরতা টিউটোরিয়াল 3 লিখুন (কিভাবে _______ থেকে)
    3 তালিকা পোস্ট লিখতে
    পুনরাবৃত্তি

কোন সাইট জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ফ্যাক্টর

বটম লাইন, যদি কেউ আপনার সাইটে আসে, আপনি (উপরে সামান্য অগ্রভাগের ব্যতিক্রম কুপন কোড সম্পর্কে সঙ্গে) কোনো টাকা পারব না করছি.

বিষয়বস্তু কৌশল আমি রূপরেখা করেছি, আপনি নিজেকে ভাল অবস্থান করব, কিন্তু কেবল প্রারম্ভে লেখা ভাল কন্টেন্ট মধ্যে এটি কাটা যাচ্ছে না.

সাহায্য দ্রুত শব্দ ছড়িয়ে পড়ে এবং আপনি আকর্ষণ লাভ সাহায্য করার জন্য নিম্নলিখিত কৌশল ব্যবহার করুন.

আপনার বন্ধুদের থেকে একটু সাহায্য সঙ্গে

কোন বন্ধু যে ইন্টারনেট স্টাফ কাজ আছে? গ্রেট, তাদের একটি কল দিতে বা তাদের একটি ইমেল পাঠাতে তাদের আপনার নতুন প্রকল্প সম্পর্কে জানাতে. আপনি শহরবাসী যে ক্রমাগত আপনার সব বন্ধুদের পিচ এবং নেয়ামতের সঙ্গে প্লাবিত হচ্ছে হতে চাই না, কিন্তু তাদের জানি তুমি কি করতে চলেছি যাক করতে ভয় পাবেন না.

প্রায়ই তারা ফেসবুক বা টুইটার মাধ্যমে ছোট কিছু করতে চাই তাদের সাইটে আপনি একটি লিঙ্ক দিতে, বা উল্লেখ এটা সক্ষম হবেন. আপনি যখন কিছু যাচ্ছে পেয়ে করছি সাহায্য করে, এবং এটা সাধারণত মানুষ ইতিমধ্যে যে পাসে ডান ট্র্যাক পেয়ে প্রতি সবচেয়ে বড় প্রভাব থাকবে আপনি করছি.

তারা থাকে তাহলে ব্লগ যদি আপনি তাদেরকে একটি গেস্ট পোস্ট লিখতে পারেন দেখুন. প্রায় প্রত্যেক অতিথি পোস্টের সাথে আমি আমি একটি লিঙ্ক ফিরে আমার এইচডিআর সাইটটিতে কাজ করার একটি উপায় খুঁজে, অনুগ্রহ করে লিখুন. এটা সবসময় প্রাসঙ্গিক, কিন্তু এই কাজ করে আমি শুধু আমার ব্লগ না নির্মাণ করছি, কিন্তু আমার Niche সাইট হিসাবে ভাল.

বিগ সাইট আউট তালিকা যে আগ্রহী হতে পারে

মেজর ব্লগ এবং সংবাদ কারেন্টের ক্রমাগত গল্প ধারনা খুঁজছেন হয়. যখন তারা সময়ে নিবন্ধ কয়েক ডজন দিনে পোস্ট করছেন, সম্পাদকদের এটা ভালবাসা যখন মানুষ ভাল ধারনা সঙ্গে তাদের কাছে এসে তাদের জীবনকে সহজ করে.

বড় ওয়েব সাইট বা ব্লগের সরাসরি আপনার Niche এর সাথে সম্পর্কিত সব একটি তালিকা তৈরি করুন এবং আপনার সর্বশেষ পোস্টটি বা গল্পের ধারণা সম্পর্কে সম্পাদকদের একটি ইমেল তাদের কহন পাঠান.

এই কাজ কিভাবে উপর ধারনা প্রয়োজন, "আমার বিশ্বাস, আমি জেনা করছি" read juices প্রবাহিত পেতে.

যদি কেউ এর ব্যক্তিগত ব্লগ, হতে পারে আপনি একটি গেস্ট পোস্ট লিখতে অফার (এখানে এটা কিভাবে পিচ এর). এই সঙ্গে ক্রমাগত হতে হবে, এবং শেষ পর্যন্ত আপনি বিবিসি আপনার সহ্যশক্তির পরীক্ষা বা মনোবিদ্যা আজ আপনার অনন্য জীবনধারা সম্পর্কে লেখা সম্পর্কে লেখা আছে.

এই মত শুধু এক প্রকাশন ল্যান্ডিং একটি ছোট সাইটের জন্য একটি মোট খেলা চেঞ্জার হতে পারে.

Haro

একটি রিপোর্টার আউট এটা আরও সহজ প্রেস জন্য সুযোগ খুঁজে পাওয়া সহজ করে সাহায্য করুন. আপনি বিষয়বস্তু আপনি আগ্রহী জন্য সাইন আপ করুন এবং একটি ইমেইল বা দুটি গল্প খুঁজছেন সাংবাদিকদের থেকে একটি দিন গ্রহণ.

আপনি সত্যিই ঠিক কিভাবে এটি ব্যবহার করতে মিডিয়ায় উল্লেখ জন্য গভীরভাবে খনন করতে চান, এই পোস্ট চেক আউট. যে হিসাবে সহজ. এই সাহায্য করতে পারেন আপনার বিষয়ের উপর একটি বিশেষজ্ঞ হিসেবে নিজেকে উপস্থাপন, এবং সম্ভাব্য আপনার নতুন সাইটে ট্রাফিক অনেক ড্রাইভ.

সামাজিক মাধ্যম

ফেসবুক, টুইটার, করুন - এই সব সাইট থেকে ট্রাফিক বিপুল ড্রাইভার হতে পারে. এই মাধ্যম প্রতিটি মাধ্যমে অনন্য কন্টেন্ট প্রদান করে, এবং তাদের প্রতিটি চারপাশে একটু মিনি সম্প্রদায়ের বিকাশ.

ভাল এই সময়ে আপনি, আরো আগ্রহী তারা যখন আপনি তাদের আপনার সাইটে প্রেরণ করছি ফিরে আপনার সর্বশেষ পোস্টটি দেখতে হয়ে যাবে.

আমি ব্যক্তিগতভাবে ফেসবুকে পাওয়া করেছি ট্রাফিকের জন্য সেরা হতে. এটা দেখা যায় সহজ এবং একটি পোস্টে একটি ছবির এবং আর ক্যাপশন যোগ করার জন্য শুধু মানুষ টুইটার বলতে চেয়ে বেশি ক্লিক পেতে যথেষ্ট হতে পারে ক্ষমতা.

ইমেল তালিকা

একবার আপনি সব মূলসূত্র কাজ করেছি, আপনি "Niche সাইটের 301" মধ্যে প্রস্থান করা, এবং মানুষের জন্য একটি ই-মেইল উপহার সঙ্গে আসা আপ করতে পারেন. হতে পারে এটি একটি 4 অংশ ইমেল আপনার Niche ব্যবহারকারীদের educating সিরিজ, অথবা সম্ভবত এটা পিডিএফ ই-বুক যে তাদের কিছু দরকারী শেখায় উপর একটি পূর্ণ.

উভয় ক্ষেত্রেই, মানুষ মূল্যবান কিছু আপনার ই-মেইল লিস্টে সাইন আপ করার জন্য দান বিপুল সম্পদ গড়ে তুলতে আপনাকে সহায়তা করছে.

আমি আগেই বলেছি, আমাদের সাইটে ট্রাফিক রাতারাতি প্রায় 75% কমে গেছে. আমরা একটি ইমেল তালিকা নির্মাণ করা ছিল, আমরা এখনও আমাদের সবচেয়ে অনুগত পাঠকদের সাথে যোগাযোগ করার একটি উপায় আছে চাই.

যদি আপনি তালিকা প্রত্যেক নতুন পোস্ট ইমেল পাঠাতে সেটআপ, আপনি আরও ট্রাফিক ফিরে প্রক্রিয়ায় সাইটটিতে চালাব.

অ্যাকশন আইটেম: উপরে তালিকাভুক্ত সব জিনিষ না:

    আপনার নতুন সাইট সম্পর্কে যোগাযোগ করার জন্য বন্ধুদের একটি তালিকা তৈরি করুন - তাদের সঙ্গে যোগাযোগ করুন.
    বৃহত্তর ব্লগ ও প্রকাশনার আপনি ফিচার করার চান একটি তালিকা তৈরি করুন - পরিচিতি হিসাবে আপনি কন্টেন্ট তৈরি শুরু
    Haro জন্য সাইন আপ করুন
    নিবন্ধন সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট এবং তারকা পোস্টিং
    আপনার ইমেল তালিকা জন্য ধারনা প্রণয়নের শুরু

এসইও উপর একটি দ্রুত প্রাইমার

তাই আমরা সব বিষয়ে কিভাবে সামগ্রী ভাগ পরার নির্মান করে বললাম, অন্যদের, যা এসইও উন্নত, এবং শেষ পর্যন্ত আপনি টাকা তোলে থেকে ব্যাকলিঙ্ক নেতৃস্থানীয়.

একটি নিখুঁত বিশ্বে, যে সব আপনি করতে প্রয়োজন.

এটা অবশ্য যে সহজ সবসময় নয়, এবং কখনও কখনও আপনি শুধু একটি লাফ শুরু প্রয়োজন.

পর্যালোচনা 48 ঘন্টার মধ্যে একটি এসইও ফ্রিল্যান্সার কিভাবে অস্তিত্বে

এই ব্লগে সর্বোচ্চ পাচার পোস্ট অন্যতম. এটা এসইও একটি পূর্ণ ওভারভিউ এবং পর্যালোচনা আপনি যেমন আপনার সাইটের অভু্যত্থান করছি এবং চলমান মূল্য.

ওয়ার্ডপ্রেস এর জন্য Yoast এসইও

আমরা উপরে উল্লেখ করেছি হিসাবে, আপনি ওয়ার্ডপ্রেস এর জন্য Yoast এসইও দখল করতে চাইবেন. এটি বিনামূল্যে, এবং এটি হিসাবে সহজ হিসাবে সম্ভব যদি আপনি একটি বিশেষ কী শব্দটি জন্য অপ্টিমাইজ করছি দেখতে তোলে:
Yoast এসইও

Yoast এসইও পাতা বিশ্লেষণ স্ক্রিন

আপনার শব্দ নির্বাচন করুন, এবং যদি শব্দ সব ঠিক জায়গায় রয়েছে কিনা তা তাদের কুশলী সিস্টেম ব্যবহার করুন. একবার আপনি একটি 'সবুজ সংকেত' পেয়েছেন আপনি জানেন যে পোস্টে সাইটের দৃষ্টিকোণ উপর একটি থেকে ভাল আকৃতির হয়.

Backlinking স্ট্র্যাটেজি যে Works

আমরা অন্তত স্প্যামের মতো উপায় সম্ভব মধ্যে আমাদের এসইও কাজ করতে চান - তবে এই সাইটগুলি, আপনার ট্রাফিক এবং আয় গরিষ্ঠাংশ সার্চ ইঞ্জিন থেকে আসা যাচ্ছে. তাই যাতে সাহায্য করতে যে প্রক্রিয়া সহজতর মধ্যে, আপনি একটি সামান্য kickstart সংক্রান্ত প্রয়োজন হতে পারে.

আমার সঙ্গী এবং আমি এইচডিআর সফটওয়্যার শুরু যখন আমি মূলত একই সিস্টেমে যে প্যাট ফ্লিন মধ্যে বিশেষ পরামর্শ দেওয়া হচ্ছে ব্যবহৃত "Backlinking স্ট্র্যাটেজি যে কাজ করে."

তিনি আপ টু ডেট এই পোস্টে রেখে একটি প্রশংসনীয় ভাল কাজ, কিন্তু নিশ্চিত করুন যে আপনি আদেশ সহকারে জন্য প্রবন্ধের শুরুতে নোট পড়া করতে পারবে.

এই সাহায্য করবে আপনি একটি ভাল বেস পেতে, কিন্তু এটা উচ্চ মানের কন্টেন্ট, ভাগ, এবং বৃহত্তর সংবাদমাধ্যমের যে আপনি সত্যিই ভাল সংযোগগুলি, পালা টাকা ট্রাফিক, এবং পেতে যাচ্ছেন এর মাধ্যমে.

অ্যাকশন আইটেম পড়ুন উভয় এবং "Backlinking স্ট্র্যাটেজি কার্যাবলী যে" পোস্ট "কিভাবে 48 ঘন্টার মধ্যে একটি এসইও ফ্রিল্যান্সার হয়ে" ও বাস্তবায়ন শুরু
এই প্রক্রিয়া সত্যিই কাজ করে?

আচ্ছা সেখানে যদি আপনি এটি, এই ঠিক হল একটি অ স্প্যামের মতো পথ যে আপনি অন্তত $ 500 একটি মাস করতে হবে একটি Niche সাইট নির্মাণ কিভাবে আছে.

সত্যি? আপনি জিজ্ঞাসা করা হতে পারে "আমি যে সব কাজ করতে হবে কি?"

যে প্রায় কাছাকাছি এটা. যদিও আমাকে ভুল ভাববেন না, আপনি 14 পদক্ষেপে প্রক্রিয়া যোগফল পারেন কিন্তু এটা অনেক কাজ এবং শুদ্ধাশুদ্ধি অনেক সময় লাগে.

প্রধান উপায় আপনি সামঞ্জস্যপূর্ণ আয় করতে যাচ্ছেন কী পদ কেনার জন্য গুগল অত্যন্ত র্যাংকিং করা হয়. অতিরিক্ত সময় ব্যয় নিশ্চিত করুন যে আপনি লিংক বিল্ডিং প্রচেষ্টা পদ যে অনেক আর্থিক সুবিধা আছে না তাদের উপর নষ্ট না হয় তা নিশ্চিত করার জন্য গবেষণা করছেন.

এটা কয়েক মাস সময় নেয় তাহলে স্থান বা এমনকি আপনার প্রথম ডলার দেখা আরম্ভ করতে - নিরুৎসাহিত করবেন না.

বিষয়বস্তু প্রতিটি স্থানের সঙ্গে আপনি কেউ আপনাকে খুঁজে পেতে জন্য দরজা খোলার আপ করছি তৈরি. এই রাতারাতি প্রকল্প নয় - আপনি দীর্ঘ তিরস্কার জন্য এই করছেন.

যে বলেন, যদি আপনি কিছু সময় উৎসর্গ সামনে, শেষ আপনি একটি ব্যবসা এবং সম্পদ যে আপনি অপেক্ষাকৃত বছর জন্য "প্যাসিভ আয়" আসা করতে হবে সঙ্গে পুরস্কৃত করা হবে এ রাজী আছেন.
গভীরতা এমনকি আরো যেতে চান?

এই নিবন্ধটি আপনি বলে সব আপনি অনুক্রমে জানা প্রয়োজন দেখায়. কিন্তু আমি অবস্থান বিদ্রোহী ভিতরে অধিভুক্ত বিপণন উপর একটি সম্পূর্ণ প্রতিচিত্র আপনি আরো সাহায্যের চান যে সম্পূর্ণই আপনার হাত ধরে রাখব তৈরী করেছি.

রিচ স্নিপেট বিপুল সুবিধা সম্পর্কে জানতে চান? কিভাবে একটি ইমেল প্রচারণা যে বিক্রি তৈরি সম্পর্কে? Google Authorship? আমি তারিখ জিনিষ (এবং অন্যদের শত শত) পর্যন্ত সবচেয়ে শিখেছেন? 12 অন্যান্য বিস্তারিত খেয়াল আপনি একটি অনলাইন ব্যবসা গড়ে তুলতে সাহায্য?
এই জন্য, এবং তাই, আরও অনেক কিছু জানতে আমার ব্যক্তিগত সম্প্রদায় ও ব্যবসা ভবন অবশ্যই অবস্থান বিদ্রোহী পরীক্ষা.

How to Build a Niche Site Bangla Tutorial How to Build a Niche Site Bangla Tutorial Reviewed by bb on 1:50:00 AM Rating: 5

No comments:

Powered by Blogger.